আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:০৭

কিশোর হত্যার অভিযোগে জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে চাঞ্চল্যকর কিশোর আরাফাত তালুকদার হত্যা মামলায় গ্রেপ্তারকৃত আসামী সরোয়ার হোসেন আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। শুক্রবার(২৫ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আশিকুজ্জামনের আদালতে গ্রেপ্তারকৃত সরোয়ার হোসেন হত্যাকান্ডে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন। সরোয়ার হোসেন আদালতে স্বীকারোক্তি দেওয়ার পর শুক্রবার দুপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শফি কামাল সিদ্দিকী ওরফে সোহেলকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের ওসি অশোক কুমার সিংহ পিপিএম জানান, ২০১৬ সালের ১১ জানুয়ারি কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত তালুকদারের ছেলে আরাফাত তালুকদার ওরফে সংগ্রামকে(১৬) হত্যা করে দুর্বৃত্তরা। পরদিন তার লাশ দুর্গাপুর ইউনিয়নের কাদিমহাজানী শফি কামাল সিদ্দিকী ওরফে সোহেলের বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয়।
এ ঘটনায় নিহতের বাবা হযরত আলী তালুকদার বাদি হয়ে গত বছরের ২০ জানুয়ারি কালিহাতী থানায় সরোয়ার হোসেন, মো. বাবু, ফরহাদ ওরফে ফরু ও কার্তিক চন্দ্রকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি কালিহাতী থানা থেকে গোয়েন্দা পুলিশে স্থানান্তর করা হয়।
গোয়েন্দা পুলিশ বৃহস্পতিবার(২৪ আগস্ট) কালিহাতীর কদিমহামজানী গ্রামের মতিয়ার রহমানের ছেলে মামলার এজাহারভূক্ত আসামী সরোয়ারকে গ্রেপ্তার করে। সরোয়ার হোসেন হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। জবানবন্দিতে ওই ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শফি কামাল সিদ্দিকী ওরফে সোহেল জড়িত থাকার বিষয়টি ওঠে আসে। সোহেল পরিকল্পনা করে আরাফাতকে গলা টিপে হত্যা করে তার লাশ বাড়ির পাশে পুকুরে ফেলে দিয়েছে বলে সরোয়ার উল্লেখ করে। সরোয়ারের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ শুক্রবার দুপুরে শফি কামাল সিদ্দিকী ওরফে সোহেলকে কাদিমহামজানী থেকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করা হবে বলে জানান ওসি।
এ বিয়য়ে নিহতের বাবা মামলার বাদী কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার বলেন, যারা আমার নিরপরাধ ছেলেকে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno