আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:২৭

কৃষিবিদ হামিদুলকে ‘হাসি’ সম্মাননা প্রদান

 

দৃষ্টি নিউজ:

dristy.tv p-24
কৃষি স্বাস্থ্যে বিশেষ অবদান রাখায় মানিকগঞ্জে মাস্ক ফাউন্ডেশনের চেয়ারম্যান কৃষিবিদ মো. হামিদুল ইসলামকে ‘হাসি’ সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার(২৭ মে) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন হাসি।
হাসি’র নির্বাহী পরিচালক আশরাফুল আলম লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু। এসময় অন্যান্যের মধ্যে জেলা বীজ প্রত্যয়ন অফিসার মো. মঞ্জুর আলম খান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, জাগো বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক বিএম খোরশেদ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, হাসি’র যুগ্ম-সম্পাদক মো. আসাদুজ্জামান ও সম্মাননা স্মারক  পাঠ করেন অর্গানাইজার মো. সোহেল হোসাইন।
এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে হাসি’র কার্যকরী সদস্য মাহবুবুল আলম রিপন, আঞ্চলিক পরিচালক শাহীদুজ্জামান শাহীন, সদস্য প্রবীর ভট্টাচার্য, অর্গানাইজার জাহিদুল হক চন্দন।
কৃষিবিদ হামিদুল ইসলাম দীর্ঘদিন ধরে কৃষি স্বাস্থ্য সুরক্ষার জন্য কৃষকদের মাঝে বিনামূল্যে মাস্ক, গ্লাভস, অ্যাপ্রোন, গগলস বিতরণ এবং সচেতনতামূলক কার্যক্রম করে আসছে। এরই ধারাবাহিকতায় তাকে হাসি সম্মাননা পুরস্কারে ভূষিত করা হয়।
হাসির নির্বাহী পরিচালক আশরাফুল আলম লিটন বলেন, এই প্রথমবারের মত হাসি’র উদ্যোগে সম্মাননা পুরস্কার প্রদান করা হলো। আগামীতেও ভাল কাজের স্বীকৃতি স্বরুপ এই সম্মাননা প্রদান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno