আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৮:০৬

কৃষিমন্ত্রীকে নিয়ে কটুক্তি :: মধুপুরে উপজেলা চেয়ারম্যানকে অবাঞ্ছিত ঘোষণা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুরে একটি টেলিভিশন সাক্ষাতকারে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপিকে জড়িয়ে অসম্মানজনক বক্তব্যের কারণে মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবুকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৭ মে) সন্ধ্যায় মধুপুর পৌর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আয়োজিত আলোচনা সভায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। সভায় সভাপতির বক্তব্য রাখেন, মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সিদ্দিক হোসেন খান।


মধুপুর পৌর আওয়ামী লীগের ওই সভায় সিদ্দিক হোসেন খান বলেন, মধুপুর-ধনবাড়ীর এমপি ডক্টর মো. আব্দুর রাজ্জাক একজন বড় মাপের মানুষ। তিনি শান্তশিষ্ট ও ভদ্র মানুষ। মধুপুরের বিএনপি-জামায়াতও বলতে পারবে না তিনি সন্ত্রাসী। তিনি (ছরোয়ার আলম খান আবু) সন্ত্রাসী কার্যক্রম করে একজন ভদ্রলোকের(ডক্টর রাজ্জাক) উপর দোষ চাপাতে চান।


সিদ্দিক হোসেন খান আরও বলেন, ছরোয়ার আলম খান টেলিভিশন সাক্ষাতকারে বলেছেন, ‘তিনি (ডক্টর রাজ্জাক) বার বার নির্বাচিত হয়ে মধুপুর ও ধনবাড়ীকে জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিয়েছে’। এজন্য মধুপুরের মানুষ অতিষ্ঠ হয়ে তার(ছরোয়ার আলম) পিছনে গিয়েছে। তার এমন মিথ্যা বানোয়াট কথাগুলো বলার পরিপ্রেক্ষিতে এবং দলের শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে (ছরোয়ার আলম খান আবু) মধুপুরে অবাঞ্ছিত ঘোষণা করা হলো এবং তাকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার করার জন্য প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি অনুরোধ করেন।


এ বিষয়ে মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবু জানান, দল, রাষ্ট্র বা কোনো ব্যক্তির বিরুদ্ধে তিনি কথা বলেন নি। তিনি কৃষিমন্ত্রীর কার্যকলাপ নিয়ে কথা বলেছেন। ক্ষুব্ধ হয়ে তিনি(কৃষিমন্ত্রী) দলের নেতাদের দিয়ে তার মানহানীর চেষ্টাসহ হুমকি দিচ্ছেন। তাছাড়া তাকে অবাঞ্ছিত ঘোষণা করার ক্ষমতা কারো নেই বলেও মন্তব্য করেন তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno