আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৮:০৬

কৌশলে আনা ৬৬ লাখ টাকার হেরোইন সহ আটক ৩

 

দৃষ্টি নিউজ:

আটককৃত খোকন ও মিজানুর রহমান

বঙ্গবন্ধু সেতুর পূর্বপাশে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুই মাদক কারবারিকে আটক ও তাদের দেওয়া তথ্যানুযায়ী অভিযান চালিয়ে ৬৬ লাখ টাকা মূল্যের ৬৬০গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার(২৬ জানুয়ারি) বিকালে র‌্যাব-১৪’র সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।


আটককৃতরা হচ্ছেন- রাজশাহীর গোদাগাাড়ি উপজেলার গড়ের মাঠ গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে মো. শাহজামাল ইসলাম খোকন(৩৫) ও মৃত আসাদ আলীর ছেলে মিজানুর রহমান(৩১) এবং অপরজন ১৬ বছরের এক কিশোর।


সংবাদ সম্মেলনে সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপনে খবর পেয়ে সোমবার(২৪ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাশে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা হানিফ পরিবহণের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করা হয়।

এ সময় বাস থেকে খোকন ও মিজানুর রহমান নামে দুই ব্যক্তিকে আটক করা হয়। তাদের কাছে ও বাসের সব জায়গায় তল্লাশি চালিয়ে মাদকদ্রব্য না পেয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু মাদকদ্রব্য আনা-নেওয়ার কথা তারা অস্বীকার করেন।


তিনি জানান, এ সময় অপর প্রান্ত থেকে তাদের মোবাইলে ফোন আসে। ফোনে রাজশাহীর আঞ্চলিক ভাষায় কথা বললে র‌্যাব অধিনায়ককে অপরপ্রান্ত থেকে এক কিশোর তাদের গ্রুপের সদস্য মনে করে। তার অবস্থান জানতে চাইলে তিনি ঢাকার আব্দুল্লাপুর রয়েছেন বলে জানানো হয়।

র‌্যাব অধিনায়ক তাদের গাড়ির সমস্যা হয়েছে বলে তাকে কালিয়াকৈরের চন্দ্রা আসতে বললে ওই কিশোর চন্দ্রা মোড়ে আসেন। পরে তাকে আটক করে দেহ তল্লাশিতে কিছু পাওয়া যায়না। পরে তার সঙ্গে থাকা বস্তায় তল্লাশি করা হলে বস্তায় একটি বালিশে কৌশলে রাখা ৬৬০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno