আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:২২

খাদ্যবান্ধব কর্মসূচির ৬৬৩ বস্তা চালসহ কালোবাজারী আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে খাদ্যবান্ধব কর্মসূচির ৬৬৩ বস্তা চালসহ শরৎ চন্দ্র সূত্রধর(৬০) নামে এক কালোবাজারীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে সদর উপজেলার করটিয়া বাজারে জমিদার বাড়ির মেইন গেইটের পাশে টিনের একচালা গুদাম ঘরের ভেতর থেকে চালগুলো উদ্ধার করা হয়।

কালোবাজারী ও মজুদদারীর অপরাধে গুদাম মালিক শরৎ চন্দ্র সূত্রধরকে আটক করে র‌্যাব। আটক কালোবাজারী করটিয়া কলেজপাড়া এলাকার প্রয়াত সুবল চন্দ্র সূত্রধরের ছেলে।


র‌্যাব-১২ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমানের নেতৃত্বে বৃহস্পতিবার সকালে সদর উপজেলার করটিয়া বাজারে অভিযান চালানো হয়।

অভিযানে জমিদার বাড়ির মেইন গেইটের পাশে টিনের একচালা গুদাম ঘরের ভেতরে রাখা খাদ্যবান্ধব কর্মসূচির ৬৬৩ বস্তায় ৪৯৭.২৫ মণ চাল উদ্ধার করা হয়। এ সময় করটিয়া কলেজপাড়া এলাকার প্রয়াত সুবল চন্দ্র সূত্রধরের ছেলে কালোবাজারী শরৎ চন্দ্র সূত্রধরকে আটক করা হয়। অভিযানকালে নগদ ১৭ হাজার টাকা, একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।


র‌্যাব-১২ আরও জানায়, আটককৃত কালোবাজারী শরৎ চন্দ্র সূত্রধরের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno