আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:১৫

খেলা চলাকালে কলেজমাঠে রেকার নেওয়ায় পুলিশ কনস্টেবল প্রত্যাহার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালে মাঠে রেকার নেওয়াকে কেন্দ্র করে শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগে মির্জাপুর থানার রেকারচালক (কনস্টেবল নম্বর ২০৭৭) আইয়ুব আলীকে জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। একই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনেরও সুপারিশ করা হয়েছে।


জানাগেছে, মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে মঙ্গলবার মির্জাপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলছিল। দুপুর সাড়ে ১২টার দিকে মির্জাপুর থানার রেকারচালক আইয়ুব আলী হঠাৎ রেকার নিয়ে ওই মাঠে ঢুকে পড়েন। এ সময় শিক্ষার্থী ও শিক্ষকরা আতঙ্কিত হয়ে পড়লে তারা এ ঘটনার প্রতিবাদ করেন।

এতে রেকারচালক কনস্টেবল আইয়ুব আলী রেকার থেকে নেমে শিক্ষকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এ ঘটনায় শিক্ষার্থী-শিক্ষকরা ক্ষুব্ধ হয়ে আইয়ুব আলীকে আটকে রাখেন।

খবর পেয়ে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থী ও শিক্ষকদের কাছে দুঃখ প্রকাশ করেন। এসময় তিনি আইয়ুব আলীকে তাৎক্ষনিকভাবে পুলিশ লাইনে প্রত্যাহার ও বিভাগীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়ে তাকে ছাড়িয়ে নেন।


মির্জাপুর সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম জানান, কলেজের মাঠে ক্রীড়া প্রতিযোগিতা চলাকালে হঠাৎ করে রেকার ঢুকে পড়ায় তারা আতঙ্কিত হয়ে পড়েন।


মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতার স্বীকার করে জানান, থানার অফিসার ইনচার্জ(ওসি) আলম চাঁদের সঙ্গে কথা বলে অভিযুক্ত রেকারচালককে তাৎক্ষনিকভাবে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে যুক্ত করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno