আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৪৬

গার্মেন্টস কর্মী শিউলী হত্যা মামলার জট খুলেছে

 

দৃষ্টি নিউজ:

দুস্কৃতকারীদের কাছ থেকে সম্ভ্রম বাঁচাতে চলন্ত বাস থেকে লাফিয়ে পড়ে গার্মেন্টস কর্মী শিউলী বেগমের মৃত্যুর ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসের চালক সহ দুইজনকে বৃহস্পতিবার(৯ আগস্ট) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত গাড়ি চালক রনির জবানীতে এ হত্যা মামলার জট খুলেছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বাসের চালক রুহুল আমিন রনি (৩৮) ও আরিফ (৩৫)। রনি নড়াইল জেলার পাঙ্খারচর গ্রামের মৃত মুক্তার শেখের ছেলে। আরিফ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া গ্রামের মৃত জয়নাল মিয়ার ছেলে। এছাড়াও গাজীপুরের বারইপাড়া থেকে ঘটনার সাথে জড়িত গ্রামীণ শুভেচ্ছা পরিবহণের ‘ঢাকা মেট্রো-ব-১৫-৩৬৩৭’ নম্বর বাসটি আটক করেছে মির্জাপুর থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত গাড়ির চালক রনি পুলিশকে জানায়, গত ২৫ জুলাই(বুধবার) রাতে গাজীপুর থেকে একটি রিজার্ভ ট্রিপ নিয়ে তিনি রাবনা বাইপাস আসেন। যাত্রীদের নামিয়ে তিনি গাড়িটি নিয়ে একাই ফিরতেছিলেন। গাড়িতে অন্য কোন স্টাফ ছিল না। ফেরার পথে বৃহস্পতিবার(২৬ জুলাই) খুব ভোরে চরপাড়া পৌঁছালে গার্মেন্টস কর্মী শিউলী বাসটিতে ওঠে। তার সাথে সাথে আরিফও গাড়িতে ওঠে এবং শিউলীর শরীরে হাত দেয়ার চেষ্টা করে। এ সময় শিউলী আরিফকে বাঁধা দিলে তাদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে শিউলী গাড়ি থেকে লাফ দিয়ে নামতে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়। এরপর গাড়ি থামিয়ে আরিফ গাড়ি থেকে নেমে পড়ে। রনি আরো জানায়, আরিফ নেমে যাওয়ার পর তিনি গাড়ির লুকিং গ্লাসে মেয়েটিকে হাত ধরে টেনে রাস্তা থেকে সরিয়ে নিতে দেখেছেন।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম মিজানুর রহমান জানান, তারা ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রামীণ শুভেচ্ছা পরিবহণের বাসটি আটক করেছেন। পরে ওইদিন বাসটির চালক রুহুল আমিন রনিকে আটক করা হয়।
ওসি আরো জানান, আরিফকে গ্রেপ্তার করে গাড়ি চালক রনির মুখোমুখি করা হলে রনি তাকে সনাক্ত করে। বৃহস্পতিবার(৯ আগস্ট) আরিফকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত ২৬ জুলাই(বৃহস্পতিবার) সকাল সাড়ে ৭টার দিকে গার্মেন্টসকর্মী ও গৃহবধূ শিউলী কারখানার নির্ধারিত বাসে উঠতে পারেন নি। পরে তার কর্মস্থল মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলের কমফিট কম্পোজিট মিলে যাওয়ার জন্য অন্য একটি বাসে উঠেন। এ সময় ওই বাসে যাত্রীবেশী কয়েকজন দুর্বৃত্ত শিউলী বেগমের শ্লীলতাহানির চেষ্টা করায় তিনি বাসের জানালা দিয়ে মাথা বের করে চিৎকার করতে থাকেন। এ ঘটনা বাওয়ার কুমারজানী গ্রামের শিউলী বেওয়া ও আব্দুর রউফ নামে দুই ব্যক্তি দেখলেও তারা কোন সহায়তা করতে পারেন নি। দেড় কিলোমিটার দূরে মহাসড়কের বাওয়ার কুমারজানী নামক স্থানে পৌঁছার পর দুষ্কৃতকারীদের সঙ্গে ধস্তাদস্তির এক পর্যায়ে শিউলী চলন্ত বাস থেকে লাফ দিয়ে নামতে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। গত ২৮ জুলাই(শনিবার) শিউলীর স্বামী শরিফ খান বাদি হয়ে অজ্ঞাত বাসে থাকা ৪-৫ জন দুস্কৃতকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno