আজ- ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:৫৯

গোপালপুরের পাঁচ ইউপিতে নৌকার জয়জয়কার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুরে ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে পাঁচটি ইউনিয়নেই আওয়ামী লীগের নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) রাতে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা এ ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ৮টা থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়।


ঘোষিত বেসরকারি ফলাফলে গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম ১৩ হাজার ৭৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. আবু ফারুক মিঞা পেয়েছেন দুই হাজার ২৬২ ভোট।

আলমনগর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল মোমেন ৬ হাজার ৬৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ এহসানুল হক চৌধুরী পেয়েছেন দুই হাজার ৭১৩ ভোট।

হাদিরা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বিলকিছ জাহান ৬ হাজার ৭৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের সেলিম আজাদ পেয়েছেন চার হাজার ৭৮২ ভোট।

নগদাশিমলা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী হোসেন আলী ৮ হাজার ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. গোলাম মোস্তফা পেয়েছেন ৭ হাজার ১৭৫ ভোট।

ধোপাকান্দি ইউনিয়নে সিরাজুল ইসলাম ৬ হাজার ২৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল হাই পেয়েছেন পাঁচ হাজার ৫৩ ভোট।


এ পাঁচটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৬ জন, সাধারণ সদস্য পদে ১৫৫ জন এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৫১ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।


জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান জানান, নির্বাচনে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী, তিন প্লাটুন বিজিবি, এক জন জুডিসিয়াল ও তিন জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno