আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:২৩

গোপালপুরে আওয়ামী লীগ নেতার গোডাউন থেকে ৯০ বস্তা সরকারি চাল জব্দ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেনের গোডাউন থেকে সোমবার(৩০ এপ্রিল) বিকালে ৯০ বস্তা সরকারি চাল জব্দ করেছে পুলিশ। খাদ্য বান্ধব কর্মসূচির এসব চাল ১০ টাকা কেজি দরে বিক্রির কথা ছিল। কিন্তু তিনি তা না করে মোটা অঙ্কের টাকার বিনিময়ে অন্যত্র বিক্রির উদ্দেশ্যে গোডাউনে মজুদ করে রেখেছিলেন।
জানা যায়, উপজেলার নগদা শিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন ওই ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির চালের ডিলার। সরকারিভাবে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করার কথা। কিন্তু তিনি খোলা বাজারে বিক্রি না করে মোটা অঙ্কের টাকার বিনিময়ে পাইকারি দরে বিক্রির উদ্দেশ্যে গোডাউনে মজুদ করে রাখেন। সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে খাদ্য কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম পুলিশের সহায়তায় আবুল হোসেনের গোডাউনে অভিযান চালান। এসময় গোডাউন থেকে ৯০বস্তা খাদ্য বান্ধব কর্মসূচির চাল জব্দ করা হয়।
এ বিষয়ে খাদ্য কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিত্তে ডিলার আবুল হোসেনের গোডাউন থেকে ৯০ বস্তা সরকারি চাল জব্দ করে উপজেলায় নিয়ে আসা হয়েছে।
গোপালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা শারমিন চাল জব্দের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আবুল হোসেনের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হবে তা জানা যায়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno