আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:৪৪

গোপালপুরে করোনাক্রান্ত পুলিশ সদস্যের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল সাধন চন্দ্র বর্মন(৪২) করোনায় আক্রান্ত হয়ে রোববার(৩০ আগস্ট) সকালে পরলোকগমন করেছেন।

সাধন চন্দ্র বর্মনের বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায়। তবে তিনি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় বাড়ি করে সেখানেই পরিবার নিয়ে বসবাস করছিলেন। ঘাটাইলেই তার শেষকৃত্য সম্পন্ন করা হবে।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুস্তাফিজুর রহমান জানান, গত ১২ আগস্ট সাধন চন্দ্র বর্মনের করোনা ভাইরাস শনাক্ত হয়। ওই দিনই তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেডেট ইউনিটে ভর্তি করা হয়।

পরে ১৪ আগস্ট তাকে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৩০ আগস্ট) সকাল ৮টার দিকে তিনি মারা যান। তার মরদেহ ঢাকা থেকে গোপালপুর আনা হচ্ছে।

জেলা পুলিশ সূত্র জানায়, এ পর্যন্ত টাঙ্গাইল জেলায় ৫১ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সাধন চন্দ্র বর্মন মৃত্যুবরণ করলেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে ৪৪ জন মৃত্যুবরণ করেছেন। এদের মধ্যে ১৭ জনই টাঙ্গাইল শহর ও আশেপাশের এলাকার।

জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন দুই হাজার ৫২৪ জন। এদের মধ্যে এক হাজার ৭৭৮ জন সুস্থ হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৭০২ জন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno