আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১২:০৯

গোপালপুরে গলায় ব্লেড চালিয়ে মাদকাসক্তের আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

dristy.tv-17.jpgটাঙ্গাইলের গোপালপুরে মাদকের জন্য নিজের গলায় নিজেই ব্লেড চালিয়ে আত্মহত্যা করেছে রেজাউল করিম রনজু (২৫) নামে এক মাদকাসক্ত তরুণ। মাদকাসক্ত রনজু গোপালপুর পৌরশহরের ডুবাইল মধ্যপাড়া গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, দুই ভাই এক বোনের মধ্যে রনজু সবার ছোট। সাত-আট বছর আগে এলাকার কিছু খারাপ ছেলেদের সাথে মিশে সে নেশার জগতে পা বাড়ায়। বুধবার(২৮ জুন) রনজু  সেলুনে সেভ হওয়ার জন্য এক’শ টাকার বায়না ধরে। টাকা দিতে একটু দেরি হওয়ায় ফাঁসি দিবে বলে প্রলাপ বকতে থাকে এবং রশি খুজে না পেয়ে তার বাবার মাফলার নিয়ে ঘরের ভিতর ফাঁসি দিতে যায়। পরে তার মা এক’শ টাকা রনজুর হাতে দিলে শান্ত হয় এবং সকালের খাবার খেয়ে বাজারের উদ্দেশ্যে বের হয়।
দুপুর দুইটার দিকে রনজুর বাড়িতে খবর আসে বাড়ি থেকে আড়াইশ’ গজ দূরে এক পুকুর পারে রনজু কান্নাকাটি করছে। পরিবারের লোকজন গিয়ে দেখে, রনজুর সারা শরীরে রক্ত এবং গলা কাটা। দ্রুত তাকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) রামানন্দ সরকার জানান, তরুণ রনজু একজন মাদকাসক্ত ও মেণ্টাল ডিজিসে আক্রান্ত হয়ে আত্মহত্যা করে থাকতে পারে। ময়নাতদন্তের জন্য তার লাশ টাঙ্গাইল মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno