আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৩:০৯

গোপালপুরে চালককে খুন করে সিএনজি ছিনতাই

 

দৃষ্টি নিউজ:

dristy.tv--61
টাঙ্গাইলের গোপালপুরে মো. মামুন (৩৬) নামে এক চালককে খুন করে সিএনজি চালিত অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার(১৫ জুন) দুপুরে গোপালপুর উপজেলার আলমনগর ইউনিয়নের নবগ্রাম পুলিশ বক্স সংলগ্ন হেমনগর ভায়া গোপালপুর সড়কের উত্তর পাশ থেকে চালকের লাশটি উদ্ধার করেছে পুলিশ। নিহত মামুন কালিহাতী উপজেলার ইছাপুর সংলগ্ন সাতকুড়িয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানায়, মামুন বাসাইল উপজেলার ময়না গ্রামের মজনু মিয়ার সিএনজি চালিত অটোরিকশা দীর্ঘদিন ধরে ভাড়ায় চালাতেন। তিনি বুধবার(১৪ জুন) বিকালে এলেঙ্গা থেকে যাত্রী নিয়ে গোপালপুরের উদ্দেশে রওনা হয়ে আর বাড়ি ফেরেনি।
পরদিন দুপুরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ অজ্ঞাতনামা হিসেবে প্রথমে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে যাওয়া যায়। পরে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে হাসপাতালে গিয়ে বৃহস্পতিবার দুপুরে পরিবারের লোকজন উদ্ধার হওলা লাশটি মামুনের বলে সনাক্ত করে।
গোপালপুর থানার অফিসার ইনচার্জ মো. হাসান আল মামুন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে ধারণা করা হচ্ছে বুধবার রাতে কোন একসময় তাকে হত্যা করে তার সিএনজি চালিত অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে লাশটি ঘটনাস্থলে ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno