আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৫৫

টাঙ্গাইলে আলাদা দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল ও গোপালপুরে আলাদা দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। তারা হচ্ছেন- ঘাটাইলের বানিয়াপাড়ার বাদল মিয়া এবং গোপালপুর উপজেলার নুঠুরচরের আব্দুল খালেক ও শাহাদত হোসেন নান্নু।


জানাগেছে, টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে ঘাটাইল উপজেলার বানিয়াপাড়া নামক স্থানে রোববার(১৫ মে) ভোরে নামাজ শেষে বাড়ি ফেরার পথে পিকআপভ্যানের ধাক্কায় বাদল মিয়া নিহত হয়। তিনি বানিয়াপাড়া গ্রামের নওজেশ মিয়ার ছেলে।


অপরদিকে, টাঙ্গাইলের গোপালপুরে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অটোরিকশা যাত্রী আব্দুল খালেক(৫০) নামে কোহিনুর কেমিকেলের এক বিক্রয় প্রতিনিধি শনিবার(১৪ মে) সন্ধায় নিহত হন। এ ঘটনায় অটোরিকশা চালক নাজমুল ও যাত্রী শাহাদত হোসেন নান্নু মাস্টার নামে দুইজন গুরুতর আহত হন।

আহত দুজনকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় শাহাদত হোসেন নান্নুর মৃত্যু হয়।


গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোশারফ হোসেন জানান, শনিবার সন্ধ্যার দিকে ব্যাটারিচালিত অটোরিকশাটি রেলক্রসিং পাড় হওয়ার সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন থেকে ছেড়ে আসা সরিষাবাড়িগামী লোকাল ট্রেনের সাথে ধাক্কা লাগে।

এতে অটোরিকশাটি দুমরে মুচরে যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় আব্দুল খালেককে হেমনগর হক ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহত দুইজনকে চিকিৎসার জন্য গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। পরে রোববার সকালে আহতদের মধ্যে শাহাদত হোসেন নান্নুর মৃত্যু হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno