আজ- ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৩:০১

গোপালপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ॥ একজনের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

dristy.tv--58
টাঙ্গাইলের গোপালপুরে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছে, গোপালপুর উপজেলার ঝাওয়াইল বড় গোলাবাড়ী গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে ও মনির কোচিং প্লে গ্রুপের শিক্ষার্থী মো. নূরনবী ইসলাম নোমান(৬)  এবং একই গ্রামের মো. জামালের ছেলে মজিদপুর ক্যাডেট মাদ্রাসার শিশু শ্রেণির শিক্ষার্থী মো. নিরব হাসান (৫)। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঝাওয়াইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার।
তিনি জানান, গত মঙ্গলবার(১৩ জুন) বিকালে স্কুল ছুটির পর ওই দুই শিশু বাড়িতে এসে খেলতে যায়। তারপর থেকে শিশু দুইটিকে খুঁজে পাওয়া যায়নি। সম্পর্কে ওই দুই শিশু মামা-ভাগ্নে। বুধবার(১৪ জুন) সকালে ওই শিশুদের বাড়ির পাশে ঝিনাই নদীতে মো. নিরব হাসানের মরদেহ ভাসতে দেখা যায়। এ সময় স্থানীয়রা শিশুটির মরদেহ উদ্ধার করে ও নিশ্চিত হয় হারিয়ে যাওয়া দুই শিশুর একজন নীরব হাসান। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনও নূরনবীর মরদেহ পাওয়া যায়নি। শিশু দুইটির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
গোপালপুর থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, সংবাদটি পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিখোঁজ অপর শিশুর বিষয়টি উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনকে অবগত করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno