আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৬:১৮

গোপালপুরে প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের গোপালপুর উপজেলার রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী আয়োজিত শতবর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান উদ্বোধন করেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান(ছোট মনি)।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অব লাইফ সাইন্স বিভাগের ডিন প্রফেসর এএসএম সাইফুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য বিজ্ঞান ইন্সটিটিউটের অধ্যাপক মো. সায়েদুল আরেফিন, ডাকসুর সাবেক সাহিত্য সম্পাদক ইব্রাহিম খাঁ সরকারি কলেজের প্রাক্তন অধ্যাপক শংকর দাশ, গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আহাদুজ্জামান মিয়া, বাংলাদেশ জুট মিলস কর্পোরেশনের সাবেক মহাব্যাবস্থাপক আলহাজ মো. নুরুল ইসলাম, রামনগর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ আব্দুল কাদের, ধোপাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শতবর্ষপূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক ইঞ্জিনিয়ার মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
প্রয়াত পূর্ণচন্দ্র গোস্বামী প্রতিষ্ঠিত অত্র বিদ্যালয়ে শতবর্ষপূর্তি অনুষ্ঠানে শিক্ষার্থীদের স্মৃতিচারণ, অবসরপ্রাপ্ত শিক্ষক, মুক্তিযোদ্ধাদের সম্মাননা, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno