আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:০৭

গোপালপুরে রাইস মিলের ক্রাসার মেশিন ভেঙে তিন শ্রমিক নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুরে একতা এগ্রো প্রোডাক্টস লিমিটেড নামে কারখানার ক্রাসার মেশিন ভেঙে চাপাপ পড়ে তিন শ্রমিক নিহত হয়েছেন। রোববার(৪ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে গোপালপুর পৌরসভার ডুবাইল এলাকার ওই কারখার দুর্ঘটনায় আরও চার শ্রমিক আহত হয়েছেন।


নিহতরা হচ্ছেন- কুড়িগ্রাম জেলার পাচগাছি ইউনিয়নের বাচ্চু মিয়ার ছেলে মোহাম্মদ আরিফ(২৭), একই জেলার গোরুহারা গ্রামের করিম মোল্লার ছেলে নুরুল ইসলাম(৩৫) ও নুর মোহাম্মদের ছেলে নাঈমুল ইসলাম(৩২)। তারা সবাই ওই কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন।


খবর পেয়ে পুলিশের পাশাপাশি গোপালপুর ও ঘাটাইল থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আটকেপড়া শ্রমিকদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।


স্থানীয়রা জানায়, একতা এগ্রো প্রোডাক্টস লিমিটেড নামে কারখানার এক হাজার মন ধান সিদ্ধ করার ধারণ ক্ষমতাসম্পন্ন ক্রাসার মেশিন ধ্বসে পড়ে। এসময় নিচে কর্মরত শ্রমিকরা ধ্বসে পড়া ক্রাসার মেশিনের ধংসস্তুপের নিচে চাপা পরেন। তাৎক্ষনিকভাবে স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। পরে গোপালপুর, মধুপুর ও ঘাটাইল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে।


গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজী জানান, ধংসস্তুপের নিচে চাপা পড়া দুইজন হাসপাতালে আনার আগেই মারা গেছেন। অপরজন হাসপাতালে আনার সঙ্গে সঙ্গে মারা যান। এছাড়া আহত চারজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা গুরুতর।


গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোশারফ হোসেন জানান, ধ্বংসস্তুপের নিচ থেকে তিন শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। এর নিচে আরও লাশ থাকতে পারে বলে ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছে। নিহত তিনজনের লাশ গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।


টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ করছেন। ঘটনাস্থল পুলিশ ঘিরে রেখেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno