আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  ভোর ৫:১১

ঘাটাইল ও সখীপুরে দুইটি মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বন থেকে বৃদ্ধ সাকেদ আলী ও সখীপুর উপজেলার কাকাড়াজান ইউনিয়নের জিতাশ্বরী দক্ষিণপাড়া থেকে নাসরিন আক্তার নামে দুই জনের মরদেহ পুলিশ উদ্ধার করেছে। সোমবার(১ মে) বিকাল ও সকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়।


জানাগেছে, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেওপাড়া ইউনিয়নের কোঁচপাড়া জাঙ্গাইলাচালা এলাকা থেকে সোমবার বিকালে সাকেদ আলীর(৮০) মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাকেদ আলী দেওপাড়া ইউনিয়নের হরিনাচালার মৃত মফিজ উদ্দিনের ছেলে।


পুলিশ ও নিহতের পরিবার জানায়, রোববার (৩০ এপ্রিল) সন্ধ্যা থেকে সাকেদ আলী নিখোঁজ ছিলেন। সোমবার সকালে পায়ে হাঁটা পথ ধরে যাতায়াতকারীরা দেওপাড়া ইউনিয়নে বনের ভেতরে কোঁচপাড়া জাঙ্গাইলাচালা নামক স্থানে ওই বৃদ্ধকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেতে পায়। পরে পুলিশে খবর দিলে বিকাল তিনটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।


অপরদিকে, টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকাড়াজান ইউনিয়নের জিতাশ্বরী দক্ষিণপাড়ায় অবৈধ মাটি ভর্তি ট্রাফি ট্রাক্টরের চাপায় সোমবার (১ মে) সকালে নাসরিন আক্তার(৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের জামাল বাদশার স্ত্রী।


স্থানীয়রা জানায়, সখীপুর উপজেলার মহানন্দপুর গ্রামের মনির হোসেন এবং জিতাশ্বরী গ্রামের ফারুক নিষিদ্ধ ট্রাফি ট্রাক্টর দিয়ে মাটির ব্যবসা করছিলেন। সোমবার সকালে ওই গ্রামের জামাল বাদশার বাড়িতে অবৈধ ট্রাফি ট্রাক্টর দিয়ে মাটি ফেলে। এক পর্যায়ে মাটি বোঝাই ট্রাক্টরটি গৃহবধূ নাসরিন আক্তারকে চাপা দেয়। এ সময় তাঁর মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।


ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার ও সখীপুর থানার ওসি রেজাউল করিম পৃথক ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno