আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:৪৬

ছাত্রলীগ নেতার নামে মামলার প্রতিবাদে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রুবেলসহ ৩ জনের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার(১১ অক্টোবর) দুপুরে দাইন্যা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধনের আয়োজন করা হয়।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর উপজেলা শাখার ছাত্রলীগের সভাপতি কাইয়ুম চাকলাদার, সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ ফরিদ, সহ-সভাপতি আরিফুর রহমান বাচ্চু, সহ-সভাপতি এমএ মতিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুর রহমান, দাইন্যা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রুবেল প্রমুখ। এ সময় জেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


মানববন্ধনে বক্তারা বলেন, দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাভলু মিয়া লাভু বিভিন্ন সময় তিনি কোন রাজনৈতিক মতাদর্শের সাথে জড়িত নন দাবি করে আসছিলেন।

কিন্তু দেখা যায় বিভিন্ন সময় তিনি নানা রাজনৈতিক অনুষ্ঠানে যোগদান করছেন। সম্প্রতি তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার অন্যতম আসামী সুলতান সালাউদ্দিন টুকুসহ বিএনপির একাধিক নেতাকর্মীর সাথে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।


এ নিয়ে দাইন্যা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেন। এতে তিনি ক্ষুব্দ হয়ে গত ৩ অক্টোবর জহিরুল ইসলাম রুবেলসহ ৩ জনের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক ৩ কোটির টাকার মানহানী অভিযোগে মামলা দায়ের করেন।


তারা আরও বলেন, ইউপি চেয়ারম্যান লাভলু মিয়া লাভু ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীদের নানাভাবে হয়রানি করে আসছে। চেয়ারম্যান লাভলু মিয়া লাভু মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের করেছেন। তারা ওই মামলা প্রত্যাহারের দাবি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno