আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৮:০৪

ছেলে ধরা সন্দেহে ভ্যানচালকে গণপিটুনির ঘটনায় ৬ জন গ্রেপ্তার

 
ছেলে ধরা সন্দেহে মিনু মিয়া নামে ভ্যানচালককে গণপিটুনির ঘটনায় গ্রেপ্তারকৃত ৬ ব্যক্তি

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে ছেলে ধরা সন্দেহে মিনু মিয়া(৩০) নামে এক ভ্যানচালককে গণপিটুনির ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার(২২ জুলাই) দিনগত রাতভর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, কালিহাতী উপজেলার নাগা চৌধুরীবাড়ী গ্রামের মৃত তরিকুল আলম সিদ্দিকীর ছেলে মাইনুল হক হিটু(৩৭), নাগা গ্রামের সন্তোষ চন্দ্র মালুর ছেলে প্রভাত চন্দ্র মালু(১৯), একই গ্রামের আনোয়ার হোসেন খানের ছেলে শিশির আহম্মেদ খান(৩২), মৃত নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান তালুকদার(৪৭), আনোয়ার হোসেন খানের ছেলে ওমর (৩২) এবং পালিমা গ্রামের ফজলু মিয়ার ছেলে আলামিন ইসলাম(১৯)।

মঙ্গলবার(২৩ জুলাই) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে বলেন, গত ২১ জুলাই(রোববার) ছেলে ধরা সন্দেহে কালিহাতী উপজেলায় সয়া হাটে ভ্যানচালক মিনু মিয়াকে গণপিটুনি দেয় স্থানীয়রা। কিন্তু তিনি ছেলে ধরা ছিলেন না। মূলত তিনি হাটে মাছ ধরার জাল কিনতে গিয়েছিলেন। এ ঘটনায় আহতের ভাই রাজিব হোসেন সোমবার রাতে বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া জেলায় আরো দুই জনকে ছেলে ধরা সন্দেহে গণপিটুনি দেয়া হয়। কিন্তু তারাও ছেলে ধরা ছিল না। যদি কাউকে সন্দেহ হয় তাহলে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno