আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৩:০৭

জরুরি পরিষেবা ৯৯৯- এ ফোন :: অবরোধ থেকে মুক্তি পেলেও আতঙ্কে পরিবার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আনুহলা ইউনিয়নের ডাবনাপোটল গ্রামের সাবেক খাদ্য কর্মকর্তা শাহজাহান চৌধুরীর বসতবাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ ওঠেছে।

এছাড়া তার দ্বিতীয় পক্ষের সন্তানদের মারধরও করা হয়েছে। পরে শুক্রবার(২৩ জুলাই) জরুরি পরিষেবা ৯৯৯- এ ফোন করায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে চলাচলের রাস্তা খোলাসা করে দিয়েছে।

পুলিশ তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলেও শাহজাহান চৌধুরীর দ্বিতীয় পক্ষের সন্তানরা এখনও আতঙ্কে রয়েছেন।

জানা যায়, ডাবনাপোটল গ্রামের সাবেক খাদ্য কর্মকর্তা শাহজাহান চৌধুরীর প্রথম পক্ষের সন্তানদের সাথে বৃহস্পতিবার(২২ জুলাই) বিকালে তুচ্ছ ঘটনা নিয়ে তার চাচাতো ভাই বকুল চৌধুরীর ঝগড়া হয়।

বিষয়টির সমাধান না হওয়ায় ওইদিন(বৃহস্পতিবার) রাতে তার চাচাতো ভাইয়েরা প্রথম পক্ষের সন্তানদের সঙ্গে মিলে শাহজাহান চৌধুরীর দ্বিতীয় পক্ষের সন্তানদের মারপিট করে এবং শুক্রবার(২৩ জুলাই) সকালে বাড়ির চলাচলের রাস্তা বাঁশ দিয়ে বন্ধ করে দেয়।

প্রথম পক্ষের সন্তানরা আবারও হামলা করার চেষ্টা করলে দ্বিতীয় পক্ষের সন্তানরা জরুরি পরিষেবা ৯৯৯- এ ফোন করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশের উপস্থিতিতে বাঁশের বেড়া খুলে চলাচলের রাস্তা উন্মুক্ত করে দেওয়া হয়।

কিন্তু তারপরও সাবেক খাদ্য কর্মকর্তা শাহজাহান চৌধুরীর দ্বিতীয় পক্ষের পরিবার আতঙ্কে রয়েছে।

শাহজাহান চৌধুরীর দ্বিতীয় পক্ষের মেয়ে শাহনাজ আক্তার জানান, তাদের বসতবাড়ির জায়গা প্রথম পক্ষের ভাইয়েরা দাবি করছিল। দিতে রাজি না হওয়ায় তাদের সাথে বিরোধ সৃষ্টি হয়।

তারা বার বার হামলা করার চেষ্টা করেছে। তাার ভাইকে মারধর করেছে। তিনি সুষ্ঠু বিচার দাবি করেন।

শাহজাহান চৌধুরীর প্রথম পক্ষের ছেলে শাতিল চৌধুরী জানান, তারা কোন হামলা করেন নাই। ছোটভাই হিসেবে কামরুল চৌধুরীকে শাসন করেছেন।

শাহজাহান চৌধুরীর জামাতা আব্দুর রহমান জানান, তুচ্ছ ঘটনা নিয়ে বাড়াবাড়ির কিছু নেই। তিনি উভয় পক্ষের সাথে কথা বলে পারিবারিকভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা করছেন।

শাহজাহান চৌধুরী জানান, প্রথম পক্ষে সন্তানদের সাথে বকুল চৌধুরীর ঝগড়া হয়। বিষয়টি সমাধানের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

এরই সূত্র ধরে বৃহস্পতিবার রাতে তার দ্বিতীয় পক্ষের বড় ছেলে কামরুল চৌধুরীকে প্রথম পক্ষের মেয়ের জামাই আব্দুর রহমানের সহযোগিতায় প্রথম পক্ষের ছেলে শামীম চৌধুরী, সাজু চৌধুরী ও সাথিল চৌধুরী বেধরক মারধর করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno