আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:০০

জামিনে কারামুক্ত হয়ে দুধ দিয়ে গোসল করলেন ইউপি চেয়ারম্যান

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেকমত সিকদার কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে দুধ দিয়ে গোসল করে আলোচনায় ওঠে এসেছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় গুলিতে নিহত বিএনপি নেতা আব্দুল মালেক হত্যা মামলায় তিনি কারাগারে ছিলেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে কারাগার থেকে মুক্ত হয়েই গ্রামের বাড়িতে এসে দুধ দিয়ে গোসল করেন তিনি। এর আগে হেকমত সিকদার তার লোকজন নিয়ে সাগরদিঘী বাজারে আনন্দ মিছিল করেন।


এরআগে ইউপি চেয়ারম্যান তার গ্রামের বাড়ি সাগরদিঘীতে পৌঁছলে শ’ শ’ কর্মী-সমর্থক তাকে দেখার জন্য ভির করেন। তাকে কাছে পেয়ে অনেক নারী কর্মীরা অঅনন্দে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।


সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার বলেন, আমার পরিবারের কেউ জেল খাটেনি। আমিই প্রথম কারাভোগ করেছি। এ কারণে কারাগার থেকে বাড়িতে আসায় পরিবারের লোকজন আমাকে দুধ দিয়ে গোসল করিয়ে পবিত্র করেছেন।


প্রকাশ, ২০১৮ সালের ২৮ মার্চ ঘাটাইলের সাগরদীঘি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাত ৩টার দিকে গুলিতে আব্দুল মালেক (৪৫) নামে বিএনপির এক নেতা নিহত হন। তিনি গুপ্তবৃন্দাবন গ্রামের নেছার উদ্দিনের ছেলে। পরদিন ২৯ মার্চ গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

এ ঘটনায় ২ এপ্রিল আব্দুল মালেকের স্ত্রী মর্জিনা বেগম বাদি হয়ে চেয়ারম্যান হেকমত সিকদারকে আসামি করে ঘাটাইল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলাটি একাধিক তদন্তকারী সংস্থা তদন্তের পর সিআইডিকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। এ ঘটনায় জড়িত থাকায় চেয়ারম্যান হেকমত সিকদারকে চলতি বছরের ১ জানুয়ারি গ্রেফতার করে আদালতে পাঠায় সিআইডি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno