আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  দুপুর ২:৩৩

টাঙ্গাইলের বিএনপি নেতা হামিদ আর নেই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ তালুকদার আর নেই। শনিবার (২১ আগস্ট) দুপুরে তিনি মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আব্দুল হামিদ দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। গত বৃহস্পতিবার(১৯ আগস্ট) কিডনী জনিত সমস্যা নিয়ে তিনি মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তাঁর মৃত্যু হয়।

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া তালুকদার পাড়ার মরহুম শওকত আলী তালুকদারের ছেলে আব্দুল হামিদ তালুকদারের মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৯ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল রোববার (২২ আগস্ট) সকাল ১০টায় করটিয়া জমিদার বাড়ি ঈদগাঁহ মাঠে তার নামাজে জানাজা শেষে করটিয়া তালুকদার বাড়ি পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

জাতীয়তাবাদী শক্তি আব্দুল হামিদ তালুকদারের অকাল মৃত্যুতে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ছাইদুল হক ছাদুসহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাহফিরাত কামনার পাশাপাশি শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, ১৯৮৮-৮৯ সালে আব্দুল হামিদ তালুকদার সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের এজিএস ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno