আজ- ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৫৭

টাঙ্গাইলে অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ আহত ৩

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের আশেকপুর বুলবুল রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সামনে শুক্রবার (২০ মে) বিকালে অটোরিকশার সাথে কাভার্ডভ্যানের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিন জন।


নিহত আব্দুল জলিল(৩০) টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার মাটিকাটা গ্রামের আব্দুস সালামের ছেলে। আহত দুইজনের পরিচয় জানাগেছে।

তারা হচ্ছেন- সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার খাস পুকুরিয়া গ্রামের শাকিল খানের ছেলে হাসান খান(১০) এবং টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের করিমগঞ্জ গ্রামের মৃত আব্দুল গাফফারের ছেলে আলতাফ (৬০)। টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, পৌরসভার আশেকপুর এলাকার বুলবুল রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সামনে টাঙ্গাইল থেকে ঢাকাগামী কাভার্ডভ্যান ও টাঙ্গাইলমুখী ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার এক যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন আরও তিনজন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। অপর দুইজন হাসপাতালে ভর্তি রয়েছেন।


তিনি আরও জানান, স্থানীয়দের সহায়তায় কাভার্ডভ্যানের সহকারীকে আটক করা হলেও কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি। তবে এখনও আটক কাভার্ডভ্যানের সহকারীর নাম-পরিচয় জানা যায়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno