আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:৩১

টাঙ্গাইলে গাছ থেকে পড়ে মাদকসেবীর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের আকুর টাকুর পাড়ায় সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে অজ্ঞাত এক মাদকসেবীর মৃত্যু হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে ওই এলাকার প্রবাসী রেজাউল করিম খানের বাসার ছাদে এ ঘটনা ঘটে। স্থানীয় কাউন্সিলর সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রবাসী রেজাউল করিমের শ্যালক জাকির হোসেন জানান, আকুর টাকার পাড়য় প্রায়ই মাদকসেবীদের মাধ্যমে ছোট-খাটো চুরি হচ্ছিল। শনিবার ভোর পাঁচ টার দিকে হঠাৎ বিকট শব্দ হয়। তিনি ধারণা করেছিলেন কোন চোর হয়তো বাসার গ্রিল কাটছে। তিনি বাসা থেকে বের হয়ে এদিক-সেদিক খুঁজতে থাকেন।

এ সময় পাশের বাসার তিন তলা থেকে এক ব্যক্তি চিৎকার দিয়ে বলে আপনারদের বাসার ছাদে কে যেন পড়ে আছে। পরে তারা ছাদে গিয়ে লাশ দেখে পুলিশে খবর দেন। চোরের আশে পাশে অনেক পাকা সুপারি রয়েছে।

কাউন্সিলর সাইফুল ইসলাম জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ওই চোরকে চিনতে পারেননি। আশপাশের এলাকায়ও তাকে কখনও দেখতে পাওয়া যায়নি। লাশ দেখতে আসা কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেনি।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, বাহ্যিক দৃষ্টিতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোন মাদকসেবী সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে মারা গেছে। লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno