আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:০৯

টাঙ্গাইলে গামছা বাহিনীর কোন অস্তিত্ব নেই

 

দৃষ্টি নিউজ:

dristy-picure-1
টাঙ্গাইলে গামছা বাহিনীর কোন অস্তিত্ব নেই। কৃষক শ্রমিক জনতালীগ একটি পূর্ণাঙ্গ গণতান্ত্রিক রাজনৈতিক দল। সম্প্রতি গামছা বাহিনী নামে একটি দলের অপপ্রচার চালিয়েছে একটি বেসরকারি টিভি চ্যানেল- যা কৃষক শ্যমিক জনতালীগের দলীয় প্রতীক ’গামছা’র  সম্মান ব্যাপক ক্ষুন্ন হয়েছে। বৃহস্পতিবার(২০ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় টাঙ্গাইল প্রেসক্লাবে কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক।
লিখিত বক্তব্যে তিনি বলেন, একটি বেসরকারি টিভি চ্যানেল ষড়যন্ত্র ও হীন উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এক তরফা প্রচারণায় গণতান্ত্রিক রাজনৈতিক দলকে ‘গামছা বাহিনী’ বানিয়ে মনগড়া সংবাদ সম্প্রচার করে, যা শুধু পরিত্যাজ্যই নয়- ঘৃণারও বটে।
তিনি বলেন, গামছা বাহিনী বলে যাদের উদ্দেশ্য করে সংবাদ প্রচার করা হয়েছে, তারা কেউ কৃষক শ্যমিক জনতালীগের সঙ্গে জড়িত নন। তারা এক সময় কৃষক শ্রমিক জনতালীগের কর্মী ছিলেন; এখন তারা আওয়ামীলীগে যোগদান করে সে দলের পক্ষে কাজ করছেন।
তিনি জোর দিয়ে বলেন, কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম, আর দলীয় প্রতীক হচ্ছে গামছা। এটা নিয়ে রং-তামাশা করারও সুযোগ নেই। তিনি বলেন, বিষয়টি অত্যন্ত নিন্দনীয়, আপত্তিকর, বেআইনি ও অপরাধযোগ্য বলে আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।
তিনি এ বিষয়ে ওই টিভি চ্যানেল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান এবং সরকারকে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের অনুরোধ করেন।
সংবাদ সম্মেলনে কৃষক শ্রমিক জনতালীগের টাঙ্গাইল জেলঅ শাখার সদস্য সচিব হাসমত আলী, কেন্দ্রীয় নেতা আবুল হোসাইন মল্লিক, এইচএম আব্দুল হাই, হাবিবুর রহমান, বাবুল সিদ্দিকী, মনোয়ারা বেগম, মুন্নি আক্তার, ছঅত্র আন্দোলনের সভাপতি হাবিবুন্নবী সোহেল সহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno