আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১০:৩৫

টাঙ্গাইলে জাতীয় গণহত্যা দিবস পালিত

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-7২৫ মার্চকে ‘গণহত্যা দিবস’ হিসেবে স্বীকৃতির দাবিতে টাঙ্গাইলেও সারা দেশের ন্যায় ২৫ মার্চ (শনিবার) প্রথমবারের মতো জাতীয় গণহত্যা দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে সকালে জেলা আওয়ামীলীগের উদ্যোগে শোক মিছিলের আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শোকর‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে আওয়ামীলীগ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
পরে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, সুভাস সাহা, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনি, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান খোলশেদ আলম, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, সাধারণ সম্পাদক এমএ রৌফ প্রমুখ।
এছাড়াও জেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় গণহত্যা দিবস পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল, দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা, শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন, আলোক শোভাযাত্রা, বধ্যভূমিতে শ্রদ্ধাঞ্জলী ইত্যাদি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno