আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৪৮

টাঙ্গাইলে দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে ভারতীয় ফেনসিডিল পাচারের দায়ে দুই মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মাসুদ পারভেজ এ রায় ঘোষণা করেন। এছাড়া ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।


দণ্ডিত ব্যক্তিদ্বয় হচ্ছেন- পটুয়াখালী জেলার দুমকী উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত নুর মোহাম্মদ সিকদারের ছেলে মো. দুলাল (৪০) এবং একই উপজেলার দুমকী সাতানি গ্রামের মান্নান হাওলাদারের ছেলে রিপন (২৬)।


টাঙ্গাইলের অতিরিক্ত সরকারি কৌশুলী মনিরুল ইসলাম খান জানান, ২০১৩ সালের ১ সেপ্টেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল টাঙ্গাইল শহরের বাইপাস সড়কের কান্দিলা এলাকায় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসে তল্লাসী চালায়।

এসময় ওই মাইক্রোবাসের আরোহী দণ্ডিত দুইজনের কাছ থেকে ৬০০বোতল বিক্রি নিষিদ্ধ ভাতরীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শাহীনুল কবির বাদি হয়ে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন।

পরে তাদের নামে আদালতে অভিযোগপত্র(চার্জশীট) দাখিল করে পুলিশ। মামলার নয় জন সাক্ষীর মধ্যে ছয় জনের সাক্ষ্য গ্রহন শেষে আদালত ওই রায় ঘোষণা করেন।


দণ্ডিত মো. দুলাল জামিনে মুক্ত হওয়ার পর থেকে পলাতক রয়েছেন। রায় ঘোষণার পর আদালতে উপস্থিত অপর আসামি রিপনকে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno