আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১২:৩৩

টাঙ্গাইলে পিডিবিএফ’র সাবেক পরিচালক কারাগারে

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে গ্রাহকদের টাকা আত্মসাদের অভিযোগে পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের(পিডিবিএফ) বহিস্কৃত ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মদন মোহন সাহাকে(৫৮) কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার(২০ অক্টোবর) টাঙ্গাইলের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বাসাইল থানা আমলী আদালতে হাজিরা দিতে গেলে তাকে কারাগারের পাঠানোর নির্দেশ দেন আদালত। তিনি ঢাকার তেজগাঁও শেলটেক গ্রামের শিশু রঞ্জন সাহার ছেলে।

বাসাইল উপজেলার নাকাছিম গ্রামের রাই মহন মন্ডলের স্ত্রী ও বাসাইল পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের সদস্য নয়ন তারা রানী(৫২) বাদি হয়ে মামলা দায়ের করা মামলায় আদালত তাকে কারাগারে পাঠান।

মামলা সূত্রে জানা যায়, জ্বর কাশি, হাচিসহ নানা রোগের প্রাথমিক চিকিৎসার জন্য প্রতি উপজেলায় দুই হাজার ৫০০ জন সদস্য করার টার্গেট দেওয়া হয়।

এছাড়াও প্রতি জনের কাছ থেকে ২০০ টাকা রেজিষ্ট্রেশন ফি বাবদ ৪০০ টাকা করে প্রতি উপজেলা থেকে ১৫ লাখ টাকা করে সংগ্রহ করতে বলা হয়। পরবর্তীতে গত বছরের ৫ ফেব্রুয়ারি সদস্যদের রেজিষ্ট্রেশন ফি বাবদ মদন মোহন সাহাকে চেকের মাধ্যমে ৬০ হাজার টাকা দেওয়া হয়।

পরবর্তীতে গত বছরের ২০ ফেব্রুয়ারি ৩০০ জন সদস্যের চিকিৎসা ফি এক লাখ ২০ হাজার টাকা প্রদান করা হয়। চলতি বছরের ১৮ জানুয়ারি মোট এক লাখ ৮০ হাজার টাকা ফেরত চাইলে টাকা দিতে তিনি অস্বীকার করেন।

টাকা গুলো তিনি আত্মসাৎ করেন। পরে চলতি বছরের ২৬ জানুয়ারি তারা রাণী বাদি হয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বাসাইল থানা আমলী আদালতে টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno