আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:১৪

টাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

শ্রমিক লীগ নেতা রেজাউল করিম রেজা

টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। তারা হচ্ছেন- বাসাইল উপজেলার নয়ন ও শাকিল।

শনিবার(২৭ নভেম্বর) দুপুরে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ওই হত্যার ঘটনায় জড়িত সন্দেহে শুক্রবার(২৬ নভেম্বর) দিনগত রাতে নিহতের ভাই রাশেদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করার পর পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।


টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে রেজাউল হত্যা মামলাটি রেকর্ড করা হয়। এ মামলায় চারজনকে আসামি করা হয়েছে।

তারা হচ্ছেন- শহরের এনায়েতপুর এলাকার হারুন অর রশীদের ছেলে সাজ্জাদান দ্বীপ, আকুরটাকুর পাড়ার আনোয়ার হোসেনের ছেলে রবিন মিয়া, কোদালিয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন ও একই এলাকার আবদুল হামিদের ছেলে পাভেল।


প্রকাশ, গত ২১ নভেম্বর রাত ৯টার দিকে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় শ্রমিকলীগ নেতা রেজাউল করিম রেজা সন্ত্রাসী হামলার শিকার হন। এ সময় তাঁর হাত, পা, মেরুদ-সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। আহত রেজাউলকে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ও পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে বুধবার(২৪ নভেম্বর) বিকাল সাড়ে চারটার দিকে তিনি মারা যান। আইনী প্রক্রিয়া শেষে শুক্রবার তার মরদেহ দাফন করা হয়।


রেজাউল করিম রেজা টাঙ্গাইল শহরের দেওলা এলাকার আজাদ আলমগীরের ছেলে। তার স্ত্রী এবং এক মেয়ে রয়েছে। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno