আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:২৬

টাঙ্গাইলে সনাতন ধর্মাবলম্বীদের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শ্রীশ্রী কালি মন্দির, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এবং মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয় হিন্দু ছাত্র ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সুনামগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের উপর হামলা চালিয়ে বাড়িঘর ও মন্দির ভাংচুরের প্রতিবাদে শনিবার(২০ মার্চ) দুপুরে শহরের বড় কালিবাড়ীর সামনে ওই কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক সাধন চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার

সভাপতি অধ্যক্ষ আনন্দ মোহন দে, প্রফেসর সমরেশ চন্দ্র পাল, সন্তোষ চন্দ, অজয় সাহা, উদয় লাল গৌড়, মুকুল কুমার সাহা, নিখিল রতন সরকার, মিহির সকার প্রমুখ।

বক্তারা বলেন, সুনামগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের উপর হামলা চালিয়ে বাড়িঘর ও মন্দির ভাংচুরের তীব্র নিন্দা জানাই। ঘটনার সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া একটি পোস্টের জের ধরে গত মঙ্গলবার(১৬ মার্চ) রাতে সনাতন ধর্মাবলম্বী এক যুবককে আটকের পর বুধবার স্থানীয় হেফাজতে

ইসলাম সমর্থকরা সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামের হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা চালানোর অভিযোগ করেন অভিযোগকারীরা। এসময় ৮৮ বাড়িঘর ও ৮ টি মন্দির ভাংচুরের অভিযোগ রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno