আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১২:০৮

টাঙ্গাইল ও মধুপুর থেকে নারী-পুরুষের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার গালা গ্রামের এক পুকুর থেকে পারুল বেগম(৪০) নামে মানসিক ভারসাম্যহীন এক নারীর ও মধুপুর উপজেলার কামারচালা থেকে চান মিয়া(৬৭) নামে এক ভ্যানচালক ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার(১৩ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ ফয়সাল ও মধুপুর থানার অফিসার ইনচার্জ তারিক কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ জানায়, পারুল বেগম বেশ কয়েক বছর যাবত গালা বাজারসহ আশেপাশে ঘুরাঘুরি করতেন। যার বাসায় পারুল খেতে চাইতেন তিনিই তাকে খাবার দিতেন। এলাকায় পারুল বেগম পাগলী হিসেবে পরিচিত ছিলেন।

বুধবার সকালে গালা গ্রামের গোরস্থান সংলগ্ন পুকুরে কচুরিপানার নিয়ে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।


টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ ফয়সাল জানান, বুধবার সকালে স্থানীয় মহিলা ইউপি সদস্যের সংবাদের ভিত্তিতে একটি পুকুর থেকে পারুল বেগমের লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।


অপরদিকে, বুধবার দুপুরের দিকে মধুপুর উপজেলার কামারচালা এলাকার ব্রিজের পশ্চিম পাশের রেলিংয়ে গলায় লম্বা গামছা দিয়ে ফাঁসি দেওয়া অবস্থায় ভ্যানচালক চান মিয়ার মরদেহ ঝুঁলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পরে পুলিশ চান মিয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।


মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারিক কামাল জানান, বুধবার দুপুরে কামারচালা ব্রিজের পশ্চিম পাশে রেলিং থেকে ঝুঁলন্ত অবস্থায় ভ্যান চালক চান মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno