আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:০১

টাঙ্গাইল সদরে সম্ভাব্য নয়া এমপি প্রার্থীর মতবিনিময়

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৫(সদর) আসনে দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে মাঠে নেমেছেন জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ বাহারুল ইসলাম তালুকদার মিন্টু।

বৃহস্পতিবার(১৩ মে) টাঙ্গাইল প্রেসক্লাবে এক মতবিনিময় সভায় তিনি নিজের অবস্থান তুলে ধরেন।

ত্যাগী আওয়ামীলীগার বাহারুল ইসলাম তালুকদার মিন্টু বলেন, দীর্ঘ ১৭ বছর যাবত আমি টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। এরআগে জেলা ছাত্রল গের হয়ে নেতৃত্ব দিয়েছি।

তিনি বলেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল সদর আসন থেকে আমি দলীয় মনোনয়ন চাইব। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি দলীয় মনোনয়ন দেন- তাহলে আমি নির্বাচনে অংশ নেব।

আর যদি দলীয় সভাপতি দেশরত্ন শেখ হাসিনা মনোনয়ন না দেন- তাহলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবো।

তিনি আরও বলেন, আমি কখনও ব্যক্তি রাজনীতি করি নাই, সব সময় দলীয় নির্দেশে গণমানুষের জন্য রাজনীতি করেছি। আজীবন এ ধারা অব্যাহত রাখবো।

তিনি বলেন, প্রত্যেক মানুষ তার নিজস্ব চিন্তা-চেতনা থেকে রাজনৈতিক আদর্শ লালন করে- আমিও জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করি।

করোনাকালীন সময়ে আমি সব সময় টাঙ্গাইলবাসীর পাশে ছিলাম, আছি এবং থাকবো। তার আহ্বানে সারা দেওয়ায় তিনি উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিছুর রহমান আনিছ(দাদু ভাই), আব্দুর রকিব, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা,

সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এলেন মল্লিক, শ্রম বিষয়ক সম্পাদক এহসানুল ইসলাম সরদার আজাদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পলু, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বদিউজ্জামান ফারুক, উপ-দপ্তর সম্পাদক আব্দুর রব চান মিয়া,

জেলা মহিলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক জেবুন্নেছা চায়না, জেলা আওয়ামীলীগের সদস্য মিনু আনেহলী, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম, সদর উপজেলা আ’লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুর রহিম প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno