আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৪৯

টাঙ্গাইল হাসপাতালে মৃত অজ্ঞাত মেয়েটির পরিচয় চায় পুলিশ

 

দৃষ্টি নিউজ:

dristy-23
টাঙ্গাইলের সোলপার্ক থেকে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া সেই মেয়েটির পরিচয় খুঁজছে পুলিশ। সোমবার(৬ মার্চ) সন্ধ্যায় অজ্ঞাত ওই মেয়েটিকে আঞ্জুমানে মফিদুলের মাধ্যমে বেবীস্ট্যান্ড গোরস্থানে বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে।
জানাগেছে, রোববার(৫ মার্চ) দুপুরে শহরের ঘারিন্দা সোলপার্কে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকার লোকজন ওই অজ্ঞাত মেয়েটিকে(২০) এক রিকশাভ্যানে ওঠিয়ে হাসপাতালে পাঠায়। ভ্যান চালক রফিক মিয়া অচেতন মেয়েটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে কর্মচারিদের সহায়তায় একটি ট্রলিতে উঠিয়ে দিয়ে চলে আসেন। বিষয়টি সাংবাদিক ও মানবাধিকার কর্মী মো. খোরশেদ আলমের নজরে এলে তাঁর তৎপরতায় মেয়েটিকে ভর্তি করে ৫ নং ওয়ার্ডে দোতলায় পাঠিয়ে দেওয়া হয়।
মানবাধিকার কর্মী মো. খোরশেদ আলমের অভিযোগ, হাসপাতালে ভর্তি করার সময় মেয়েটির মুখ দিয়ে দুর্গন্ধ বেরোচ্ছিল। মেয়েটি অন্ত:যন্ত্রণায় গোঙ্গাচ্ছিল। ওয়ার্ডে নেয়ার পর কোন ডাক্তার বা নার্স তার কাছে যায়নি। তিনি অনুরোধ করার পর চিকিৎসক আসছেন বলে জানানো হলেও মেয়েটিকে ফ্লোরে ফেলে রাখা হয়। এ সময় কর্তব্যরত নার্স বরই খাওয়ায় ব্যস্ত ছিলেন বলে খোরশেদ আলম অভিযোগ করেন। পরে মেয়েটি এক প্রকার বিনা চিকিৎসায় মারা যায়। মেয়েটির কোন অভিভাবক না পাওয়ায় এ ঘটনায় সাংবাদিক ও মানবাধিকার কর্মী মো. খোরশেদ আলম বাদী হয়ে চিকিৎসকের অবহেলায় মৃত্যুর অভিযোগে টাঙ্গাইল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হক ভূঁইয়া জানান, মেয়েটির পরিচয় জানা খুবই জরুরি। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা(নং-৬/১৭, তাং-৬/০৩/২০১৭ইং) দায়ের করা হয়েছে। তিনি কালো বোরখাপড়া ওই মেয়েটির নাম-পরিচয় জানতে প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সহ সকলের সহযোগিতা চেয়েছেন। মেয়েটির পরিচয় জানাতে ০১৭১৩-৩৭৩৪৫৪(টাঙ্গাইল মডেল থানা) এই মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno