আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:০০

দৃষ্টিটিভি’তে সংবাদ প্রকাশ :: চরাঞ্চলের ৭টি ড্রেজার পুড়িয়েছে আদালত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের প্রথম বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘দৃষ্টি টিভি’ সহ বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশের পর পুরাতন ধলেশ্বরী নদীর কালিহাতী উপজেলার চরাঞ্চল দুর্গাপুর ইউনিয়নের বেড়ীপটল ও চরহামজানি গ্রামের অংশে মঙ্গলবার(১০ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৭টি অবৈধ বাংলা ড্রেজার পুড়িয়ে দিয়েছে। এ সময় ড্রেজারের বিপুল পরিমাণ পাইপ ভেঙে ফেলা হয়।
জানা যায়, সোমবার(৯ এপ্রিল) রাতে দৃষ্টিটিভি’ সহ বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত ও প্রচারিত সংবাদ দৃষ্টিগোচর হলে কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তারের নির্দেশে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিসা আক্তারের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত উল্লেখিত এলাকায় অভিযান চালায়। এ সময় ভ্রাম্যমান আদালত চরহামজানিতে ৩টি ও বেড়ীপটল গ্রামে ৪টি মোট ৭টি অবৈধ বাংলা ড্রেজার আগুন দিয়ে জ্বালিয়ে দেন এবং বিপুল পরিমাণ পাইপ ভেঙে ফেলেন। এর আগে সোমবার রাতে দৃষ্টিটিভি’তে সংবাদ প্রকাশ হওয়ার পর মঙ্গলবার সকালে পাঁচটি ড্রেজার মালিকরা তড়িঘড়ি খুলে নিয়ে যায়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নাফিসা আক্তার জানান, তারা যতগুলো ড্রেজার পেয়েছেন সবগুলোই জনসাধারণের সামনে পুড়িয়ে ধংস এবং বিপুল পরিমাণ পাইপ ভেঙে ফেলা হয়েছে। ওই এলাকায় আর কেউ সহজে বাংলা ড্রেজার চালিয়ে জমির শ্রেণি পরিবর্তনে সাহসী হবেনা বলে তিনি আশা প্রকাশ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno