আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৩:৪২

দেলদুয়ারে যুবক হত্যার ঘটনায় মাদক ব্যবসায়ীর বাড়ি ভাংচুর-অগ্নিসংযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় মাদক সেবনের জের ধরে রায়হান(২০) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় স্থানীয় মর্জিনা বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে এলাকাবাসী।


শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রায়হানের মরদেহ পাওয়ার পরপরই এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে উঠে। পরে এলাকাবাসী এ হত্যার সঙ্গে জড়িত সন্দেহে মর্জিনা বেগমের বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করে।


জানা যায়, রায়হান হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে পুলিশ। মর্জিনা বেগম সম্প্রতি মাদক মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে থাকায় ওই বাড়িতে তার ছেলে মাদক ব্যবসা পরিচালনা করতেন বলে অভিযোগ রয়েছে।


দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে রায়হানের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় প্রকাশ করা যাচ্ছেনা।


তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শুক্রবার দিনগত রাতে মাদক সেবন নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে। পরে নিহতের মরদেহ মর্জিনা বেগমের বাড়ির কাছে ফেলে রাখা হয়। এ ঘটনায় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে উঠে। পরে তারা মর্জিনা বেগমের বাড়িতে দুই দফা হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno