আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:১১

দেলদুয়ারে সানা ঘোষ হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pi-40
টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইলে নিহত সানা মোহন ঘোষ হত্যায় জড়িত চৈতন্য ঘোষ ও তার সহযোগী দেলদুয়ার থানার এসআই ইয়াছিন আরাফাতের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার(৩ মে) সকালে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।
পাথরাইল বাজারে বুধবার সকাল ১১ টা থেকে ১ টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, পাথরাইল ইউপি সদস্য ভোজন বসাক, ইউপি সদস্য ময়না বেগম, স্থানীয় মাতব্বর আব্বাছ আলী, ছামাদ মিয়া, নরেশ ঘোষ, বীরেন ঘোষ, নিহত সানা মোহন ঘোষের মেয়ে বাসন্তি ঘোষ প্রমুখ।
বক্তারা সানা মোহন ঘোষ হত্যায় পুলিশের এসআই জড়িত থাকায় মামলা নেওয়া হচ্ছেনা উল্লেখ করে অবিলম্বে মামলা গ্রহন এবং দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান।
প্রকাশ, বাড়ির রাস্তা নিয়ে বিরোধ নিস্পত্তির জন্য গত ৩০ এপ্রিল স্থানীয় চৈতন্য ঘোষের আমন্ত্রণে স্থানীয় মাতব্বর ও দেলদুয়ার থানার এসআই ইয়াসিন আরাফাত ঘটনাস্থলে যান। সালিশ শুরু হওয়ার আগেই কথাকটাকাটি শুরু হয়। এক পর্যায়ে এসআই ইয়াছিন আরাফাত ক্ষুব্ধ হয়ে সানা মোহন ঘোষকে াকথ্য ভাষায় গালিগালাজ করেন। এতে সাহসী হয়ে চৈতন্য ঘোষ লাঠি দিয়ে সানা ঘোষকে(৭২) আঘাত করে। পরে হাসপাতালে নেওয়ার পথে সানা ঘোষ মারা যান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno