আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:০১

দেলদুয়ারে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ারের গৃহবধূ মারিয়া আক্তার পাপিয়াকে হত্যার অভিযোগে মামলার প্রধান আসামি স্বামী মীর মনিরকে(৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার(১৮ এপ্রিল) দুপুরে উপজেলার নাটিয়াপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মীর মনির (৩০) উপজেলার ডুবাইল ইউনিয়নের ডুবাইল উত্তর পাড়া গ্রামের মীর সমেজের ছেলে।
জানা যায়, গত বছরের ২৭ নভেম্বর বিষপানে মনিরের স্ত্রী পাপিয়ার মৃত্যু হয়। তবে পাপিয়ার বাবা-মায়ের অভিযোগ শারীরিক নির্যাতন ও পরিকল্পিত ভাবে বিষ খাইয়ে পাপিয়াকে হত্যা করা হয়েছে। এ অভিযোগের ভিত্তিতে পাপিয়ার মা মোছা. পারভিন বেগম বাদি হয়ে চলতি বছর ১ জানুয়ারি টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাপিয়ার স্বামী মীর মনির হোসেন (৩০), শাশুড়ি মমতাজ বেগম (৫০), শ্বশুর মীর সমেজ (৫০), সুমা আক্তার (১৯), সুমি আক্তারকে(২২) অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই মামলার প্রধান আসামি স্বামী মীর মনির পলাতক ছিল।
দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. জহিরুল ইসলাম জানান, উপজেলার নাটিয়াপাড়া থেকে বুধবার দুপুরে মীর মনিরকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno