আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:১০

দেশব্যাপী জঙ্গি হামলায় খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের নিন্দা

 

দৃষ্টি নিউজ:

kyau-logo-Khwaja-Yunusদেশব্যাপী জঙ্গি হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয় পরিবার। বৃহস্পতিবার(৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে শিক্ষকদের মোটিভেশন সম্পর্কে আয়োজিত সেমিনার শেষে এ নিন্দা ও প্রতিবাদ জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও বায়োমেডিকেল অনুষদের ডিন প্রফেসর ডা. আব্দুল্লাহ আক্তার আহমেদ। শিক্ষকদের মোটিভেশন সম্পর্কে সেমিনারে বক্তব্য রাখেন খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডা. হোসাইন রেজা।
ডা. আব্দুল্লাহ আক্তার আহমেদ বলেন, দেশব্যাপী জঙ্গি হামলার ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অনেক কষ্ট, ত্যাগ আর রক্তের বিনিময়ে অর্জন করেছি এদেশের স্বাধীনতা। এদেশে জঙ্গিবাদ আর সন্ত্রাবাদের কোন জায়গা নেই। তিনি আরো বলেন, এ বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষার্থী যেন এই পথে পা না বাড়াঁয় সেদিকে সজাগ থাকতে হবে। এ ব্যাপারে শিক্ষার্থীদেরকে সচেতন করার জন্য শিক্ষকদের অবদান রাখারও আহ্বান জানান তিনি।
এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এমএ রশিদ খান, বিসনেস অনুষদের ডিন প্রফেসর ড. এমএ মান্নান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. মিজানুর রহমান, ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর এএইচএম আবু আল আউয়াল, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান রাজিব আল মামুন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ইন্দ্রনীল মিশ্র, ফার্মেসী বিভাগের চেয়ারম্যান এএফএম নাজমুস সাদাত, বায়োকেমিস্ট্রি অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের চেয়ারম্যান ড. মো. রেজাউল করিম, ব্যবসা প্রশাসন বিভাগের চেয়ারম্যান মো. আমিনুজ্জামান তালুকদার, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ তাহেরুল আলম, মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno