আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:০৩

দৈনিক প্রগতির আলো পত্রিকার ডিক্লারেশন বাতিল

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক প্রগতির আলো পত্রিকার ডিক্লারেশন বাতিল করা হয়েছে। পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার সাদাৎ ইমরানের বিরুদ্ধে জামায়াতে ইসলামীর রাজনীতিতে জড়িত থাকার অভিযোগে উত্থাপিত হলে জেলা পুলিশের বিশেষ শাখার প্রতিবেদনের ভিত্তিতে ওই পত্রিকার ডিক্লারেশন বাতিল করা হয়।
টাঙ্গাইল জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নুরুল আমিনের স্বাক্ষরিত ১২ এপ্রিল তারিখের এক আদেশে জানা যায়, জেলা পুলিশের বিশেষ শাখার প্রতিবেদনে বলা হয়েছে, আনোয়ার সাদাৎ ইমরান জামায়াতে ইসলামীর রাজনীতির সাথে জড়িত। তার পত্রিকা ও প্রেসের মাধ্যমে ইতিপূর্বে জিহাদী বই ছাপানোর অভিযোগ রয়েছে। আনোয়ার সাদাৎ ইমরান ও তার পরিবারের অন্যান্য সদস্যরা জামায়াতে ইসলামীর আদর্শ মনোভাবাপন্ন হওয়ায় ভবিষ্যতে এ পত্রিকার প্রকাশনা অব্যাহত থাকলে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়া সহ অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়।
ওই প্রতিবেদনের প্রেক্ষিতে জেলা ম্যাজিস্ট্রেট দৈনিক প্রগতির আলোর সম্পাদক ও প্রকাশক আনোয়ার সাদাৎ ইমরানকে কারণ দর্শানোর নোটিশ দেন। তবে দৈনিক প্রগতির আলোর সম্পাদক ও প্রকাশক আনোয়ার সাদাৎ ইমরান এর পাঠানো ওই নোটিশের জবাব সন্তোষজনক না হওয়ায় পত্রিকাটির ডিক্লারেশন বাতিল করেন জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno