আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৫০

দৈনিক মজলুমের কণ্ঠ পত্রিকার পঁচিশ বছরে পদার্পণ

 

দৃষ্টি নিউজ:

দৈনিক মজলুমের কণ্ঠ পত্রিকা গত ১সেপ্টেম্বর পঁচিশ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে (২৪ সেপ্টেম্বর) বর্ষপূতির বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মঙ্গলবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলানায়তনে বর্ষপূতির কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়(বিপিএম), টাঙ্গাইল পৌরসভার চেয়ারম্যান জামিলুর রহমান মিরন, জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া (বড়মনি), টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

আলোচনার শুরুতে টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক মজলুমের কন্ঠ পত্রিকার ২৫ বছরে পদার্পণ উপলক্ষে জেলার পাঁচ সাংবাদিককে মজলুমের কণ্ঠ অ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করা হয়।

অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হচ্ছেন, ডেইলী স্টারের টাঙ্গাইল প্রতিনিধি মির্জা শাকিল, দৈনিক জনকন্ঠ ও চ্যানেল টোয়েন্টিফোরের টাঙ্গাইল প্রতিনিধি ইফতেখারুল অনুপম, বাংলাদেশ প্রতিদিন ও এটিএন বাংলার টাঙ্গাইল প্রতিনিধি মো. নাসির উদ্দিন, কালের কন্ঠের টাঙ্গাইল প্রতিনিধি অরণ্য ইমতিয়াজ এবং প্রথম আলোর প্রতিনিধি কামনাশীষ শেখর।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno