আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:৩১

ধনবাড়ী পৌরসভায় উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল

 

দৃষ্টি নিউজ:

দ্বিতীয় ধাপে অনুষ্ঠেয় টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভা নির্বাচনে ঢাক-ঢোল বাজিয়ে উৎসব মুখর পরিবেশে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছে।

রোববার(২০ ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মেয়র পদে ৪ জন, ৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৩০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

মেয়র প্রার্থীদের মধ্যে রয়েছেন, বর্তমান মেয়র আওয়ামীলীগের দলীয় প্রার্থী খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, বিএনপি দলীয় প্রার্থী এসএমএ সোবহান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ আলী কিসলু ও আওয়ামী যুবলীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুজ্জামান বকল।

রোববার সকাল থেকে স্ব স্ব মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা ঢাক-ঢোল বাদ্য বাজিয়ে নানা রঙের মুখোশ ও সাজে সজ্জিত হয়ে সমর্থিতদের বহর নিয়ে উপজেলা নির্বাচন কমিশনে এসে মনোনয়নপত্র জমা দেন।

ব্যাপক লোক সমাগমের কারণে উপজেলা নির্বাচন কমিশন প্রার্থীদের কর্মী-সমর্থকদের উপজেলা পরিষদের গেটের বাইরে বের করে গেট আটকে দিতে বাধ্য হয়।

ধনবাড়ী উপজেলা নির্বাচন কমিশনার করুণা সিন্ধু চাকলাদার জানান, রোববার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত ৪৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাুখিল করেছেন।

এরমধ্যে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩০জন মনোনয়নপত্র দাখিল করেন।

তিনি আরও জানান, দ্বিতীয় ধাপে অনুষ্ঠেয় ধনবাড়ী পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর।

আগামি ১৬ জানুয়ারি সকাল ৮টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno