আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১০:২৪

নাগরপুরে কর্মহীনদের মাঝে ত্রাণ ও ঢেউ টিন বিতরণ

 

নাগরপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থ্যদের মাঝে ত্রাণ ও নগদ টাকা সহ ঢেউটিন বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) পৃথক পৃথক ভাবে উপজেলার তিনটি স্থানে খাদ্য সামগ্রী ও উপজেলা চত্তরে নগদ টাকা সহ ঢেউ টিন বিতরণ করা হয়।

স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু প্রধান অতিথি হিসেবে ওইসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।


উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে বাজারের দিনমজুর, অটোরিকশা অটোটেম্পু ও ইজিবাইক শ্রমিক কার্যালয় থেকে ৪৫০ জন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী এবং গৃহ নির্মানের জন্য ৫১টি পরিবারের মাঝে ৫৫ বান্ডিল ঢেউ টিন সহ তিন হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমাযুন কবীর, নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্কর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম খান অপু, ত্রাণ ও সমাজ কল্যাণ

বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভপতি বাবর আল মামুন, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারণ সম্পাদক মো. সজীব মিয়া, জাতীয় শ্রমিক

লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শাহ-আলম মিয়া, অটোরিকশা সিএনজির সভাপতি সাইদুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক মো. ঠান্ডু মিয়া সহ সদর বাজার বণিক সমিতির আহ্বায়ক মো. হাবিবুর রহমান লিটন।

অপরদিকে, খাদ্য সামগ্রী বিতরণ শেষে উপজেলা পরিষদের সভা কক্ষ থেকে ধর্ম মন্ত্রণালয়ের সহায়তায় উপজেলার ২২টি মসজিদ ও ৪ টি মন্দিরের উন্নয়নে ১০ হাজার টাকা করে নগদ চেক প্রদান করেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno