আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:৪৮

নাগরপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে দুই সন্তানের জননী গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ওই গৃহবধূ গ্রাম্য সালিশে সুবিচার না পেয়ে বুধবার(২৮ অক্টোবর) মূল অভিযুক্ত সানোয়ার কাজী সহ চার জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার অভিযুক্তরা হচ্ছেন, নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের নন্দপাড়া গ্রামের মৃত সামাদ কাজীর ছেলে সানোয়ার কাজী(২৮), গ্রাম্য মাতব্বর মালেক কাজী, লোকমান কাজী ও সায়েদ কাজী। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত গ্রাম্য মাতব্বররা গা ঢাকা দিয়েছেন।

ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার নন্দপাড়া গ্রামের ওই গৃহবধূর স্বামীর আপন খালাত ভাই একই এলাকার মৃত সামাদ কাজীর ছেলে সানোয়ার কাজী ওই গৃহবধূকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে তাকে উত্যক্ত করছিল।

গৃহবধূ বিষয়টি তার স্বামীকে জানালে তিনি(স্বামী) সানোয়ারের পরিবারকে অবগত করেন। এতে উত্যক্তের মাত্রা আরও বেড়ে যায়।

রোববার(২৫ অক্টোবর) রাতে গৃহবধূর স্বামী ও শ্বশুর পাশের ধলেশ্বরী নদীতে মাছ ধরতে যায়। এ সুযোগে অভিযুক্ত সানোয়ার পাটখড়ির দরজা খুলে কৌশলে ঘরের ভেতর ঢুকে ঘুমন্ত গৃহবধূর মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় গৃহবধূ ইজ্জত বাঁচাতে ধস্তা-ধস্তি ও ডাকচিৎকারে তার শাশুড়ি কমলা বেগম এগিয়ে এলে লম্পট সানোয়ার দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনার পরদিন স্থানীয় মাতব্বর মালেক কাজী, লোকমান কাজী ও সায়েদ কাজীসহ অনেকেই ন্যায় বিচারের আশ্বাস দেন।

এ নিয়ে সোমবার(২৬ অক্টোবর) রাতে ভুক্তভোগী নারীর স্বামীর বাড়িতে উল্লেখিত মাতব্বরদের উপস্থিতিতে এক সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সানোয়ার ধর্ষণ চেষ্টার কথা অস্বীকার করলেও মাতব্বররা তাকে দোষী সাব্যস্ত করে জুতাপেটার রায় ঘোষণা করেন।

ওই গৃহবধূ গ্রাম্য মাতব্বরদের এ রায় না মেনে ন্যায় বিচারের আশায় বুধবার(২৮ অক্টোবর) নাগরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সানোয়ার সহ মাতব্বরদের অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আলম চাঁদ বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno