আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:১০

নাগরপুরে ফেনসিডিল সহ দু’জন গ্রেপ্তার :: দুইটি প্রাইভেটকার জব্দ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ঈদগাঁহ মাঠ এলাকায় অভিযান চালিয়ে বেসরকারি ৭১টিভি চ্যানেলের স্টিকার লাগানো একটি প্রাইভেটকার থেকে সোমবার(১৭ জানুয়ারি) সকালে ৬০২ বোতল ফেনসিডিলসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-১২’র সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- যশোর জেলার বেনাপোল উপজেলার ভবেরবেড় গ্রামের মো. বাবুল হোসেনের ছেলে মো. সোহেল রানা (২৮) এবং একই উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে মো. রিয়াজুল ইসলাম(৪৪)।


র‌্যাব কমান্ডার জানান, গোপনে সংবাদ পেয়ে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন ‘৭১টিভি’র স্টিকার লাগানো প্রাইভেটকারে অভিযান চালিয়ে দুইটি প্রাইভেটকার সহ উল্লেখিত ব্যক্তিদ্বয়কে গ্রেপ্তার করা হয়। এ সময় তল্লাসী চালিয়ে ৬০২ বোতল ফেনসিডিল, দুইটি মোবাইল ফোন, দুইটি সিম কার্ডসহ নগদ তিন হাজার ৪৭০ টাকা জব্দ করা হয়।


তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা বহুদিন ধরে বিক্রি নিষিদ্ধ ফেনসিডিল অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা থেকে সংগ্রহ করে টাঙ্গাইল সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছিল।

তারা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে সাংবাদিকতার পরিচয় দিয়ে রাস্তায় চলাচল করত। তাদের বিরুদ্ধে নাগরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno