আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:৫৬

নাগরপুরে স্ত্রীকে খুন করায় বড় ভাইকে হত্যা

 

দৃষ্টি নিউজ:

20160324014440টাঙ্গাইলের নাগরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের স্ত্রী সাজু বেগমকে হত্যা করার অভিযোগে বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই। বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ভারড়া ইউনিয়নের খাসশাহজানী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, ওই গ্রামের হযরত আলী (৬০) ও সোলেমানের স্ত্রী সাজু বেগম (২৫)।
এলাকাবাসী জানায়, বুধবার সন্ধ্যায় নাগরপুর উপজেলার খাসশাহজানী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হযরত ও তার ছোট ভাই সোলেমানের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় সোলেমানের স্ত্রী সাজু বেগম তাদের থামাতে গেলে হযরত আলী তাকে লাঠি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ক্ষিপ্ত হয়ে সোলেমান তার বড় ভাই হযরত আলীকে লাঠি দিয়ে আঘাত করলে হযরত আলীও ঘটনাস্থলেই মারা যান।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম জানান, ভারড়া ইউনিয়নের খাসশাহজানী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারীসহ দুইজন নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে ঘাতক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno