আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:৫৯

নাগরপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুর-চৌহালী আঞ্চলিক সড়কের গয়হাটা ইউনিয়নের নরদহী নামকস্থানে বুধবার (৫ অক্টোবর) সকালে কাভার্ডভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে।

নিহত ব্যক্তি গয়হাটা ইউনিয়নের সিংজোড়া গ্রামের মৃত পাগলা ঘোষের ছেলে অজিত ঘোষ ওরফে ভম্বল ঘোষ (৭২)।


আহতরা হচ্ছেন- সিংজোড়া গ্রামের ইন্দ্র ঘোষের ছেলে আশিষ ঘোষ, গয়হাটা পূর্বপাড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রানী আক্তার ও চৌহালী উপজেলার বাঘুটিয়া গ্রামের জব্বার হোসেনের ছেলে রাসেল মিয়া।


প্রতক্ষ্যদর্শীরা জানায়, নাগরপুর-চৌহালী আঞ্চলিক সড়কে নরদহী নামকস্থানে বুধবার সকাল ৮টার দিকে প্রিমিয়ার সিমেণ্ট কোম্পানির কাভার্ডভ্যান(ঢাকা মেট্রো-উ-১১-৪৯৬৮) এর সাথে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ হয়।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে অজিত ঘোষ মারা যান। অপর দুইজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতের মধ্যে আশিষ ঘোষকে উন্নত চিৎকিসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


নাগরপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ফারজানা জান্নাত স্নিগ্ধা জানান, সড়ক দুর্ঘটনায় অজিত ঘোষ নামে একজনকে মৃত ও তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহতের মধ্যে আশিষ ঘোষকে উন্নত চিৎকিসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। মরদেহ হস্তান্তরে আইনগত প্রক্রিয়ায় রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno