আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:০৭

নামাজ আদায় করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রবাসীর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

সিঙ্গাপুর প্রবাসী শরিফুল ইসলাম

টাঙ্গাইলের বাসাইল উপজেলার সোনালিয়া রেলক্রসিংয়ে ট্রেনের নিচে ঝাপ দিয়ে শরিফুল ইসলাম(২৮) নামে এক সিঙ্গাপুর প্রবাসী আত্মহত্যা করেছেন।

শনিবার(১৬ অক্টোবর) বিকালে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনের নিচে তিনি ঝাঁপ দেন। কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি। শরিফুল ইসলাম সখীপুর উপজেলার দেওবাড়ি চাকলা পাড়া গ্রামের আলাল উদ্দিনের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানান, আড়াই মাস আগে শরিফুলের সঙ্গে বাসাইল উপজেলার নাইকানী বাড়ি(মতির ভাটা) গ্রামের আইয়ুব খানের মেয়ে আমেনা বেগমের(১৮) বিয়ে হয়।

বিয়ের আগে শরিফুল দীর্ঘদিন সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। গত শুক্রবার(১৫ অক্টোবর) সন্ধ্যায় নবদম্পতি আমেনার বাবার বাড়ি বেড়াতে আসেন। শনিবার সকালে বিশেষ কাজের কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান শরিফুল।


প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রেলওয়ে পুলিশের ঘারিন্দা ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাঈমুল ইসলাম জানান, শরিফুল পাশের মসজিদে নামাজ আদায় করে দীর্ঘ সময় রেল লাইনে বসে ছিলেন।

ঢাকা থেকে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেনটি দেখতে পেয়ে তিনি ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়েন। এ সময় কাটা পড়ে তিনি মারা যান। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno