আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:১৪

নিখোঁজের দেড় মাসেও সন্ধান নেই এনজিও কর্মীর

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরের ফলদা হিন্দুপাড়ায় কিস্তি আদায়ে যাওয়ার পথে গত ২০ নভেম্বর নিখোঁজ এনজিও কর্মী মিরা খাতুনের সন্ধান দেড় মাসেও পাওয়া যায়নি। নিখোঁজের দিনই ভূঞাপুর থানায় সাধারণ ডায়েরি করা হলেও এখনও পুলিশ তার হদিস পায়নি।

দীর্ঘ দেড় মাসেও মেয়ের সন্ধান না পাওয়ায় হতাশায় ভুগছে তার পরিবার। সোমবার (১০ জানুয়ারি) সকালে মেয়ের সন্ধান পেতে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে সংবাদ সম্মেলন করে মিরা খাতুনের পরিবার।


সংবাদ সম্মেলনে মিরা খাতুনের মা হুসনেয়ারা বেগম জানান, প্রতিদিনের ন্যায় তার মেয়ে এনজিও অফিস ভূঞাপুরের ফলদা শাখা থেকে কিস্তি উত্তোলনের জন্য বের হয়। পরে মিরা মাইজবাড়ি- ঝনঝনিয়া থেকে কিস্তি আদায় করে।

পরে চন্ডিপুর ও হিন্দুপাড়া কিস্তি আদায় করার জন্য যাওয়ার পথে মিরা নিখোঁজ হয়। পরে তার অফিসের কর্মরত কর্মী ও পরিবারের পক্ষ থেকে তার মোবাইল ফোনে বারবার চেষ্টা করাসহ আশপাশে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি ।


ওই দিন রাতে ভূঞাপুর থানায় একটি সাধারণ ডায়েরি(নং-৮২১) করেন এসএসএস ফলদা শাখার ম্যানেজার বন্যা আক্তার। দীর্ঘ সময় অতিবাহিত হলেও এখনও মিরা খাতুনের খোঁজ পাওয়া যায়নি। পুলিশকে সন্দেহ ভাজন কয়েকজনের নাম জানালেও তাদের বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা নেয়নি।


তিনি জানান, মিরা খাতুন নিখোঁজের পর থেকে এলাকার বেশ কয়েকজন লোকও নিখোঁজ রয়েছে। অথচ পুলিশ তাদের বিরুদ্ধেও কোন ব্যবস্থা নিচ্ছে না। তিনি আরও জানান, মিরা খাতুনের দুইজন ছেলে সন্তান রয়েছে।

বড় ছেলে মিরাজ চতুর্থ শ্রেণির ছাত্র ও ছোট ছেলে মুকিত তৃতীয় শ্রেণির ছাত্র। এই ছোট ছোট বাচ্চাদের মানুষ করার জন্য মিরা খাতুনের সন্ধান পাওয়া খুবই জরুরি।


এ সময় মিরা খাতুনের স্বামী রাজিব মিয়া, বড় ছেলে মিরাজ, ছোট ছেলে মুকিতসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno