আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:৫৪

বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল বন্ধের গুজব ছড়ানো হচ্ছে

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতুতে স্বাভাবিকভাবেই যানবাহন চলাচল করছে। সেতুতে কোন প্রকার সংস্কার কাজও হচ্ছে না। অথচ বুধবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়ানো হচ্ছে- বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) সকাল ৬টা থেকে আগামি ১০ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত সংস্কার কাজের জন্য বঙ্গবন্ধু সেতুতে যানবাহন চলাচল বন্ধ থাকবে।

বিভিন্ন গ্রুপে শেয়ার হওয়ায় ফেসবুক ব্যবহারকারীরাও নিজেদের আইডিতে সেটি পোস্ট করছেন। সেতু কর্তৃপক্ষ বলছে- সেতুতে কোন ধরনের সংস্কার কাজ হচ্ছে না। স্বাভাবিকভাবেই যানবাহন চলাচল করছে।


জানা যায়, অন্যান্য দিনের তুলনায় বুধবার(৭ ডিসেম্বর) থেকে বঙ্গবন্ধু সেতু দিয়ে যানবাহন চলাচল কমেছে। বৃহস্পতিবার সকাল থেকে যানবাহন কম চলাচল করছে। তবে যাত্রীবাহী বাসের পাশাপাশি মালবাহী পরিবহনগুলোরও চলাচল কমেছে।


সেতু কর্তৃপক্ষের সাইট অফিসের কর্মকর্তারা জানায়, বুধবার রাত ১২টা থেকে বৃহস্পতিবার দুপুর ৩টা পর্যন্ত ১০ হাজার ৭০৩টি যানবাহন পারাপার হয়েছে। বুধবার(৭ ডিসেম্বর) ২৪ ঘণ্টায় সেতু দিয়ে ১৭ হাজার ৭৬০টি যান পারাপার হয়েছে। এতে টোল আদায় হয়েছে এক কোটি ৭১ লাখ ৮৪ হাজার ৯০০ টাকা।


বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের বঙ্গবন্ধু সেতু সাইট অফিসে নির্বাহী প্রকৌশলী আহসান মাসুদ বাপ্পী জানান, বঙ্গবন্ধু সেতুতে কোন সংস্কার কাজ হচ্ছে না। এছাড়া সেতুতে যথারীতি গাড়ি চলাচল করছে। বন্ধ থাকার কোন কারণ নেই। সেতুতে যানবাহন চলাচল বন্ধ নিয়ে ফেসবুকে এধরণের প্রচারণা তাদের দৃষ্টিগোচর হয়নি। এটা গুজব ছড়ানোর জন্য ফেসবুকে প্রচারণা করা হয়ে থাকতে পারে।


বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম জানান, বঙ্গবন্ধু সেতু দিয়ে স্বাভাবিকভাবেই যানবাহন চলাচল করছে। বন্ধ থাকার কোন কারণ নেই। ফেসবুকে গুজবের পোষ্টটি তাদের নজরে আসেনি।


টাঙ্গাইলের অতিরিক্তি পুলিশ সুপার (অপরাধ) শরফুদ্দীন জানান, আগামি ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে মহাসড়ক ও ঢাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno