আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:৩৭

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টমটমের ঘোড়া সহ দুই আরোহী নিহত

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া নামক স্থানে(১২ নং সেতু) শুক্রবার(২৮ অক্টোবর) ভোরে দ্রুত গতির বাস চাপায় উত্তরাঞ্চলগামী ঘোড়ার গাড়ির(টমটম) দুইটি ঘোড়া ও গাড়ির দুই আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় টমটম গাড়ির আরও দুই আরোহী আহত হয়েছেন।


নিহতরা হচ্ছেন- বগুড়া জেলার শেরপুর উপজেলার মালিহাটা গ্রামের বাবলু পোদ্দার(৬৫) ও শাহজানপুর উপজেলার পোয়ালগাথা গ্রামের ইউনুস আলী(৫৫)। হতাহতরা জামালপুর থেকে ঘোড়া কিনে টমটমে(ঘোড়ার গাড়ি) বগুড়ায় ফিরছিলেন।


পুলিশ ও স্থানীয়রা জানায়, হতাহতরা কয়েকজন মিলে জামালপুরের একটি হাট থেকে ঘোড়া কিনে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে হাতিয়া নামক স্থানের ১২ নম্বর সেতু পাড় হওয়ার সময় ঢাকাগামী একটি দ্রুত গতির যাত্রীবাহী বাস তাদেরকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই টমটমের দুইটি ঘোড়া ও গাড়ির দুই আরোহী নিহত হয়। এ দুর্ঘটনায় আহত দুই জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা রয়েছে।


বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হাসান জানান, নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। দ্রুত গতির ওই যাত্রীবাহী বাসটি শনাক্তের চেষ্ট চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno